মাননীয় প্রধানমন্ত্রী আপনি শুনছেন কি????

মাননীয় প্রধানমন্ত্রী আপনি শুনছেন কি????:
মাননীয় প্রধানমন্ত্রী,

আমি আপনার দেশের একজন আমজনতা... গত ১৬ই ডিসেম্বর গেল আমাদের বিজয় উৎসব... আমি কেন জানি উৎসব করতে পারিনি... যেতে পারিনি ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে... আমি মাথায় লাগাতে পারিনি বিজয়ের পতাকা... কেন জানেন...??
আমি কোন অধিকারে উৎসব করব...!! যারা আমাদের উৎসব এনে দিল, এত কষ্ট করে, রক্ত দিয়ে, প্রান দিয়ে স্বাধীনতা এনে দিল তাদের হত্যার বিচার আমরা এখনো করতে পারিনি... তাদের হত্যাকারীরা এদেশে বুক ফুলিয়ে ঘোরে বেড়ায় অথচ তারাই এদেশের বিরোধিতা করে, বিরোধিতা করে স্বাধীনতার, বিরোধিতা করে ২৬ শে মার্চের, ১৬ই ডিসেম্বর এর... যারা এনে দিল এদেশের সবুজের বুকে তাজা লাল রক্ত ঢেলে লাল সবুজের পতাকা, আজ তাদের হত্যাকারীরাই, এদেশের লাখো মা বোনের ইজ্জত লুণ্ঠনকারীরাই গাড়িতে করে নিয়ে ঘোরে সেই পতাকা...!! আমার দেশের পতাকার এরচেয়ে বড় অপমান হতে পারেনা... শহীদদের সাথে এর চেয়ে বড় বিশ্বাসঘাতকতা হতে পারেনা... আমরা বিশ্বাসঘাতক...
read more

Comments